Digital Therapy Machine 3 months ago

Description:

স্বাস্থ্যকর জীবন দ্বারা ডিজিটাল থেরাপি মেশিন ম্যানুয়াল ®
ডিজিটাল থেরাপি মেশিন

ডিজিটাল থেরাপি মেশিন কী?
ডিজিটাল থেরাপি মেশিন হ’ল ট্র্যাডিশনাল চাইনিজ মেরিডিয়ানস এবং ভেসেলস, বৈদ্যুতিন জীববিজ্ঞান, পদার্থবিজ্ঞান এবং আধুনিক মাইক্রো ইলেক্ট্রনিক প্রযুক্তি এবং প্রচুর ক্লিনিকাল অনুশীলনের সাথে একত্রিত হয়ে তত্ত্ব অনুসারে উন্নত স্বাস্থ্যসেবা পণ্যটির একটি নতুন প্রজন্ম। হেলথলাইফ হ’ল স্লো স্ট্রোক, ইউনাইটেড স্ট্রোক ম্যাসেজ, আকুপাংচার, গভীর গভীর আকুপাংচার, স্ক্র্যাপিং, সিপিং, সহ সাতটি থেরাপির পদ্ধতির সমন্বয়ে সর্বাধিক উন্নত, সর্বোচ্চ প্রয়োগের হার এবং দেহের প্রতিক্রিয়ার সর্বোত্তম প্রভাবের একটি পরিবার এবং স্বতন্ত্র স্বাস্থ্যসেবা থেরাপিউটিক ডিভাইস is রক্তচাপ হ্রাস।

থেরাপিউটিক মেকানিজম
অদ্ভুত মানুষের পেশী, স্নায়ু, অঙ্গ এবং টিস্যু কোষের অভিনয় দুর্বল প্রবাহ তৈরি করতে পারে। এটি জীবের কিছু জৈবিক ইলেকট্রনের পরিবর্তনের কারণে গঠিত হয়। মানুষের পুরো জীবন বায়ো-বৈদ্যুতিন গতি থেকে দূরে যেতে পারে না; এটি সর্বদা ভারসাম্যহীনতায় আপেক্ষিক ভারসাম্য বজায় রাখে। চ্যানেলগুলির তত্ত্ব এবং চীনা andষধে সমান্তরালগুলির তত্ত্ব অনুসারে, জৈবিক শৃঙ্খলার ভারসাম্যহীনতা চ্যানেল এবং কোলেটারালগুলির ব্যাধি সৃষ্টি করতে পারে, যা মানবদেহের বিভিন্ন অস্বস্তি বা বেদনা জাগিয়ে তোলে।

উচ্চ এবং উন্নত ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে, এই থেরাপি সরঞ্জামগুলির মাইক্রো ইলেকট্রনিক প্রোগ্রামগুলি সাতটি উচ্চ-শক্তি জৈবিক বৈদ্যুতিন স্রোতে সংশ্লেষ করে সরাসরি শরীরের পৃষ্ঠের আকুপয়েন্টগুলি বা প্রভাবিত স্থানের অ-ফিক্সড আকুপয়েন্টগুলিকে উত্তোলন, ধরে রাখা এবং ঘূর্ণনের মাধ্যমে সংবেদনশীলতা দ্বারা প্ররোচিত করে আকুপাংচার সুই, উদ্দীপনা সহানুভূতিশীল স্নায়ু প্রতিরোধ করে, রক্তনালীকে প্রসারণ করে, রক্ত ​​সঞ্চালনকে উত্সাহিত করে এবং স্নিগ্ধ এবং টিস্যুর ফাগোসাইটগুলিকে শক্তিশালী করে একই সময়ে, উচ্চ-শক্তি পালস বৈদ্যুতিন স্রোতগুলি নিউরোমাসকুলারকে প্রসারিত করতে উত্সাহিত করতে পারে এবং ফলে চলমান প্রভাব কার্যকরভাবে ক্লান্তি দূর করতে পারে এবং পক্ষাঘাত এবং পেরিফেরিয়াল নার্ভের ক্ষতির সাথে ডিল করতে পারে।

ট্র্যাডিশনাল চাইনিজ মেরিডিয়ানস এবং ভেসেলস আধুনিক বৈদ্যুতিন জীববিজ্ঞান পদার্থবিজ্ঞানের তত্ত্বের সাথে মিশ্রণে রক্তচাপ কমে যাওয়ার পদ্ধতিটি স্বয়ংক্রিয়ভাবে কানের পিছনের চ্যানেলে উচ্চমাত্রার বায়ো ইলেক্ট্রিক স্রোতগুলি নিয়মিত সময়ে এবং নির্দিষ্ট পরিমাণে শরীরের নিজেই বায়ো ইলেক্ট্রনিক্স ব্যবহার করে এবং প্রাকৃতিক থেরাপিউটিক পদ্ধতিগুলির মাধ্যমে মুক্তি দেয় বায়োলেক্ট্রনিক্স স্রোতগুলির এই জাতীয় স্বয়ংক্রিয়ভাবে প্রকাশের ফলে ধীরে ধীরে শরীরের নিজের বায়োলেক্ট্রনিক্সগুলিতে ভারসাম্য বজায় থাকে এবং এইভাবে রক্তচাপ কম হয়।

এই ডিজিটাল থেরাপি মেশিনটি কীভাবে ব্যবহার করবেন?
ব্যবহারের আগে প্রস্তুতি

1, ব্যাটারি ইনস্টলেশন

1) ব্যাটারি ডেক কভারটি বন্ধ করে ডেকটি খুলুন।
2) তিনটি এএএ ব্যাটারি sertোকান এবং পোলারিটি নোট করুন।
3) ডেক কভার দৃly়ভাবে বন্ধ করুন।
2, ইলেক্ট্রোড প্রস্তুতি

1) আনুষাঙ্গিক ইলেক্ট্রোড প্যাডগুলিতে মসৃণ ফিল্ম ছিটিয়ে।
2) ইলেক্ট্রোড প্যাডগুলি ব্যবহারের পরে জলের পাত্রে রাখুন।
3, স্থাপন বৈদ্যুতিন

1) তেল, ময়লা, ঘাম এবং মেকআপ অপসারণ করতে ভেজা তোয়ালে দিয়ে ম্যাসেজ করার জন্য শরীরের অবস্থানটি মুছুন।
2) ইলেক্ট্রোড প্যাডগুলি সরাসরি ম্যাসাজ করার জন্য ত্বকে লাগান।
3) দুটি ইলেক্ট্রোড প্যাড উভয় শরীরের পৃষ্ঠের উপর স্থাপন করা না হলে চিকিত্সা প্রভাবিত করা যায় না, দুটি ইলেক্ট্রোড প্যাডগুলি প্রতিসম করে রাখা প্রয়োজন হয় না।
আবেদন পদ্ধতি

1, পাওয়ারটি চাপুন: “চালু / বন্ধ” বোতাম টিপুন। এলসিডি স্ক্রিনটি বিদ্যুত পরিস্থিতি এবং চিকিত্সা মোডগুলির জন্য নির্বাচনের তীর স্বাক্ষর প্রদর্শন করে যা আকুপাংচার অন্তর্ভুক্ত করে, শক্তি 0 হয়, সময় হয় 15 মিনিট।
2, চাইনিজ / ইংলিশ ডিসপ্লে বাটন: চাইনিজ বা ইংরাজীতে প্রদর্শন করতে এই বোতামটি টিপুন।
3, থেরাপিউটিক মোডের জন্য নির্বাচন: স্টোক, ম্যাসাজ, আকুপাংচার, ম্যানিপুলেশন, স্ক্র্যাপিং, সিউপিং, ওজন হ্রাস, হাইপোজেনেসিস, বিপি, ইমিউনোথেরাপি অ্যাডজাস্ট করার জন্য এই কার্যকরী বোতামটি টিপুন ।
4, শক্তি সামঞ্জস্য করুন: আপনার প্রয়োজনীয় শক্তিটি সামঞ্জস্য করতে স্ট্রেন বাটন টিপুন।
5, সময় নির্বাচন: আপনি সময়সীমা 5-15 মিনিটের মধ্যে নির্বাচন করতে পারেন। আপনি একবারে একবার চাপলে এটি 5 মিনিট যুক্ত হবে।

Item Details :
  • Model: Digital Therapy Machine
  • Condtition: New
  • Authenticity: Original
Similar Ads: